1. admin@dainikbirchattala.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:২১ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি)তে ছাত্রদল’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ll দৈনিক বীর চট্টলা দেশের ২৩তম প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ll দৈনিক বীর চট্টলা কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ ll দৈনিক বীর চট্টলা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে সীতাকুণ্ড উপজেলা ছাত্রদল ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী জাহেদ সুলতান চৌধুরী রবিন মেম্বার পদপ্রার্থী মোঃ ফসি উদ্দিন নিজামী (সাদ্দাম) সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় ৮ জনের মৃত্যু, বেশি শনাক্ত হাটহাজারীতে চট্টগ্রামে করোনার সংক্রমণের হার কিছুটা নিম্নগামী হলেও মৃত্যুর হার প্রায় অপরিবর্তিত। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৭৭২ জন, মৃত্যু ১২ গ্রাফিক্স ডিজাইনার নিয়োগ দিবে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড

হাটহাজারীতে চায়ের দোকান থেকে এক কর্মচারীর মরদেহ উদ্ধার ll দৈনিক বীর চট্টলা

  • আপডেট টাইমঃ সোমবার, ১০ মে, ২০২১

হাটহাজারী উপজেলায় চায়ের দোকান থেকে এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাতে উপজেলার ধলই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই কর্মচারীর নাম বাবুল দে (৫৩)। তিনি ওই ইউনিয়নের পশ্চিম ধলই এলাকার মৃত অনন্তর দের ছেলে।

বাবুল উদলিয়া এলাকার একটি চায়ের দোকানে দৈনিক ভিত্তিতে কর্মচারীর কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত শনিবার চায়ের দোকানে কর্মচারী বাবুল ঘর থেকে বের হয়ে আর ফেরেননি। রোববার ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সীমান্ত এলাকায় রাস্তা দিয়ে লোকজন চলাচলের সময় এক ব্যক্তির মরদেহ দেখে পুলিশে অবহিত করেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কর্মচারী বাবুলের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠায়।

ধলই ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মেম্বার খোকন চৌধুরী বলেন, হতদরিদ্র চায়ের দোকানের কর্মচারী বাবুল একেবারে অসহায় ও নিঃস্ব। তার শরীর খুবই দুর্বল। গরম ও দুর্বলতার কারণে হয়তো হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যেতে পারেন।

হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক মশিউর রহমান জানান, নিহতের মহদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews