1. admin@dainikbirchattala.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৩২ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
দেশের কারাগারের কনডেম সেলে ফাঁসির অপেক্ষায় ২১০২ জন আসামি ll দৈনিক বীর চট্টলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব অধ্যাপক লায়ন আসলাম চৌধুরী এফসিএ’র ৬ষ্ট কারাবন্দী দিবস উপলক্ষে সীতাকুণ্ড উপজেলাধীন সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে কারামুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত। প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) এর পোশাক দেখতে তুরস্কের ইস্তাম্বুলে হাজারো মানুষের ভিড়। ৩৬৩ জনকে নিয়োগ দেবে বিআইডব্লিউটিএ, আবেদন হবে অনলাইনে ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের দুইজন হাজতির মৃত্যু ll দৈনিক বীর চট্টলা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সীতাকুণ্ড উপজেলা ও পৌরসভা, কলেজ, বিশ্ববিদ্যালয় এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন। লোহাগাড়া চক্ষু হাসপাতালের আনুষ্ঠানিক যাত্রা শুরু ll দৈনিক বীর চট্টলা অবিশ্বাস্য এক রূপকথা লিখে ফেললেন আফিফ ও মিরাজ ll দৈনিক বীর চট্টলা ভাষা শহীদদের স্মরণে ফুলেল শ্রদ্ধা ll দৈনিক বীর চট্টলা এক্সিকিউটিভ পদে বিএসসি ইঞ্জিনিয়ার নিয়োগ দিবে প্রাণ গ্রুপ ll দৈনিক বীর চট্টলা

রিয়েলমির ফোন বিস্ফোরণের অভিযোগ, যা বলল কতৃপক্ষ

  • আপডেট টাইমঃ শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

সাভারের আশুলিয়া মোবাইল ফোন কোম্পানি রিয়েলমির ফোন বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) আশুলিয়ার জিরানি বাজারের আরএস প্লাজায় এ ঘটনা ঘটে। রিয়েলমি কোম্পানির ‘রিয়েলমি ফাইভ আই’ মডেলের ফোন বিস্ফোরিত হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রিয়েলমি ফাইভ আই ফোন সম্পর্কিত অভিযোগ নিয়ে আর এস প্লাজার একটি দোকানে আসেন গ্রাহক। এরপর ফোন চার্জে বসানোর পর বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ ব্যাপারে রিয়েলমির প্রোজেক্ট ম্যানেজার নাবিল ইকবাল বলেন, এ রকম একটা ঘটনা শুনেছি। ফেসবুকে কেউ একজন এটি পোস্ট করেছে। আমরা তার সাথে যোগাযোগ করেছি কিন্তু তিনি তার পোস্টটি ডিলিট করে দিয়েছে। তার কাছে আমরা ফোনের আইএমই নম্বর চেয়েছি কিন্তু তিনি দিতে পারেনি। তাছাড়া ফোন বিস্ফোরণের কোন অভিযোগ আমাদের কল সেন্টারে বা আমাদের কাছে আসেনি।

প্রসঙ্গত, এর আগেও কয়েকবার রিয়েলমির ফোন বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া ব্যাটারি সম্পর্কিত কারণে জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি স্যামসাং এবং শাওমির বহু ফোন ফেটে যাওয়ার ঘটনা ঘটেছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর

© All rights reserved © 2022 dainikbirchattala.com

Theme Customized By BreakingNews