1. admin@dainikbirchattala.com : admin :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
দেশেই তৈরি হবে বিলাসবহুল বাস-ট্রাক ll দৈনিক বীর চট্টলা ভারতীয়রা দুবাই যাচ্ছে ১০ হাজারে, লাখ টাকা দিয়েও পদে পদে হয়রানি বাংলাদেশিদের নির্মাণকাজ শেষ হওয়ার আগেই ১৫ কোটি টাকার সেতু ধসে খালে ll দৈনিক বীর চট্টলা পাপুলের সংসদ সদস্য পদ বাতিল ll দৈনিক বীর চট্টলা আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সীতাকুণ্ড উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ll দৈনিক বীর চট্টলা খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানের জানাজা সম্পন্ন ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ৭৯ জন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত ll দৈনিক বীর চট্টলা দেশে গত ১০ মাসে করোনায় মৃত্যু ৫ হাজার, আত্মহত্যা ১১ হাজার

নির্বাচনী প্রচারের জন্য আমাকে হত্যা করতে চেয়েছিল ট্রাম্প: নাসরুল্লাহ

  • আপডেট টাইমঃ সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

আমেরিকা, ইহুদিবাদী ইসরাইল ও সৌদি আরব সম্মিলিতভাবে ইরানের কুদস ফোর্সের কমান্ডার লে. জেনারেল কাসেম সোলায়মানিকে হত্যা করেছে বলে দাবি করেছেন লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব সাইয়েদ নাসরুল্লাহ।

রোববার রাতে আল-মায়াদিন টিভি চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে সাইয়েদ হাসান নাসরুল্লাহ এ কথা বলেন। খবর তাসনিম নিউজের।

তিনি আরও বলেন, ইরানের কুদস ফোর্সের কমান্ডার কাসেম সোলায়মানিকে হত্যার আগে থেকেই আমাকে হত্যার চেষ্টা করে আসছে ওয়াশিংটন, তেল আবিব ও রিয়াদ।

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব সাইয়েদ হাসান নাসরুল্লাহকে হত্যা করার চেষ্টা করে যাচ্ছে। এ তথ্য ফাঁস করেছেন খোদ সাইয়েদ নাসরুল্লাহ।

বিভিন্ন সূত্র থেকে তাকে হত্যা করার ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক করে দেয়া হয়েছে। সম্প্রতি প্রেসিডেন্ট নির্বাচনের আগে এই হত্যা প্রচেষ্টা তীব্রতর হয় জানিয়ে সাইয়েদ নাসরুল্লাহ বলেন, ডোনাল্ড ট্রাম্প আমাকে হত্যা করে বিষয়টি নির্বাচনি প্রচারের কাজে ব্যবহার করতে চেয়েছিল।

এমনকি সৌদি যুবরাজ বিন সালমান আমেরিকা সফরে গিয়ে তার স্বার্থে হলেও এই হত্যাকাণ্ড সংঘটিত করার জন্য মার্কিন কর্মকর্তাদের অনুরোধ করেছে বলে জানান হিজবুল্লাহর মহাসচিব।

তিনি বলেন, মধ্যপ্রাচ্যে ইরানের নেতৃত্বাধীন ইসরাইলবিরোধী প্রতিরোধ শক্তি এবং এর নেতা ও কমান্ডারদের হত্যা করার এই ষড়যন্ত্র এখনও চলছে।

কিন্তু অতীতে যেমন এ ধরনের হত্যাকাণ্ড চালিয়ে প্রতিরোধ আন্দোলন দমন করা যায়নি, তেমনি ভবিষ্যতেও যাবে না বলে হুশিয়ার করেন হিজবুল্লাহ মহাসচিব।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews