1. admin@dainikbirchattala.com : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন আক্রান্ত ৮৪৮ জন, মৃত্যু ১২ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৮০১ জন। ১১ জনের মৃত্যু ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩০১, মৃত্যু ৬ জনের চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১১ চট্টগ্রামে করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে ৪২১ জন। সীতাকুণ্ডে বেড়েছে সংক্রমণ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু সারা দেশে ট্রেইনি ইঞ্জিনিয়ার নিয়োগ দেবে আরএফএল গ্রুপ চট্টগ্রামে ঊর্ধ্বমুখী করোনার সংক্রমণ, শনাক্ত হয়েছে ২৭৪ জন, মৃত্যু ৫ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৪৭ জন গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত ২৩৬, মৃত্যু ৩ জনের

জাতীয় দলের নির্বাচক হলেন আবদুর রাজ্জাক

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমনদের সঙ্গে এখন থেকে দল নির্বাচনে ভূমিকা রাখবেন সাবেক স্পিন তারকা আব্দুর রাজ্জাক। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হলেন এই বাঁহাতি স্পিনার।

বুধবার বিসিবির নবম বোর্ড সভায় রাজ্জাককে নির্বাচক প্যানেলে রাখার সিদ্ধান্ত গৃহীত হয়। পরে বুধবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নির্বাচক হলেও প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে এখনও অবসরে যাননি আব্দুর রাজ্জাক। প্রথম শ্রেণির ক্রিকেটে যিনি উইকেট সংখ্যায় সবার ওপরে (৬৩৪)। ২০১৮ সালে ৪ বছরের বিরতির পর জাতীয় দলে ফিরে একটি টেস্ট খেলেছিলেন বাংলাদেশের অন্যতম সেরা বাঁহাতি এই স্পিনার। তবে শ্রীলঙ্কার বিপক্ষে সে ম্যাচের পর আর সুযোগ পাননি। এখন পর্যন্ত জাতীয় দল বা প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে আনুষ্ঠানিকভাবে অবসরের ঘোষণাও দেননি।

২০০৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া রাজ্জাক এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে খেলেছেন ১৩টি টেস্ট, ১৫৩টি ওয়ানডে ও ৩৪টি টি-টোয়েন্টি। প্রথম শ্রেণিতে ৬০০ উইকেট নেওয়া একমাত্র বাংলাদেশি বোলারও তিনি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews