1. admin@dainikbirchattala.com : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৩৮ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী জাহেদ সুলতান চৌধুরী রবিন মেম্বার পদপ্রার্থী মোঃ ফসি উদ্দিন নিজামী (সাদ্দাম) সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় ৮ জনের মৃত্যু, বেশি শনাক্ত হাটহাজারীতে চট্টগ্রামে করোনার সংক্রমণের হার কিছুটা নিম্নগামী হলেও মৃত্যুর হার প্রায় অপরিবর্তিত। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৭৭২ জন, মৃত্যু ১২ গ্রাফিক্স ডিজাইনার নিয়োগ দিবে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড আনোয়ারায় ভারী যান চলাচলে সড়কের বেহাল অবস্থা ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ জনের মৃত্যু,৫০৭ জনের করোনা শনাক্ত নগরীতে পুলিশের তৎপরতায় হত্যার হাত থেকে রক্ষা পেল একটি পরিবার ll দৈনিক বীর চট্টলা সীতাকুণ্ডে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে হত্যা মামলার আসামি নিহত

জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ এখন নোয়াখালীতে

  • আপডেট টাইমঃ রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’–এর শিল্পীরা এখন নোয়াখালীতে আছেন। খবরটা ছড়িয়ে যায় এ নাটকের ভক্তদের মধ্যে। ভক্তরা নাটকের তারকাদের দেখতে যাচ্ছেন। দর্শকের ভিড়েই গত ৩ নভেম্বর থেকে শুটিং শুরু হয়েছে। জানা গেল, নাটকের গল্পে নোয়াখালীর স্থানীয় চরিত্রগুলোর শুটিং করতেই এখন জেলার সোনাইমুড়ীতে আছেন তাঁরা।

নাটকের গল্পে জিয়াউল হক পলাশের মা নোয়াখালীর একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এই এলাকার জাকির, রতন, অন্তরা চরিত্রগুলো আগে পর্দায় না দেখালেও তারা নাটকটির দর্শকদের কাছে পরিচিত নাম। সেই চরিত্রগুলোর দৃশ্য ধারণ করতেই পুরো ইউনিট নিয়ে নির্মাতা কাজল আরেফিন এখন নোয়াখালী। সেখান থেকে তিনি জানান, এ নাটকের বেশ কিছু চরিত্র আছে, যারা মূলত নোয়াখালী অঞ্চলের। দর্শকেরা সেভাবে তাদের দেখেন। এত দিন পর্দায় সেসব চরিত্র দেখা যায়নি। এখন থেকে দেখবেন। আগামী পর্বগুলো এসব চরিত্র পর্দায়ও দেখা যাবে।

নাটকের গল্পে কাবিলা তার বন্ধু হাবু, শুভসহ তাদের মেসের সবাইকে নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। গ্রামে এসে বিভিন্ন ঘটনার মুখোমুখি হয় ব্যাচেলর পয়েন্টের সদস্যরা। নাটকের আগামী পর্বে দেখানো হবে এসব দৃশ্য।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অন্যতম একটি চরিত্র রোকেয়া। যার বাড়ি নোয়াখালী। সেখানে থেকেই ফোনে কথা বলেন কাবিলার সঙ্গে। মোবাইলেই প্রেম করেন কাবিলা ও রোকেয়া। মজার বিষয় হচ্ছে, এই রোকেয়া চরিত্রটি সরাসরি পর্দায় দেখা যায়নি। নাটকের একটি সূত্র থেকে জানা যায় আগামী পর্বে দেখা হওয়ার সম্ভাবনা আছে রোকেয়ার। এই চরিত্রে কে অভিনয় করছেন জানতে চাইলে নির্মাতা বলেন, ‘রোকেয়া চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চাই না। আমি চাই নাটকের পর্ব দেখে দর্শক জানুক রোকেয়া চরিত্রে কে অভিনয় করছেন। কত পর্বে রোকেয়াকে দেখা যাবে, সেটাও দর্শক নাটকের পর্বগুলো দেখে জানুক। দর্শক রোকেয়া চরিত্রের জন্য অপেক্ষা করবে এটাই আমাদের চাওয়া।’

নাটকের গল্পে কখনো রোকেয়া কাবিলাকে ইনস্টাগ্রামে ব্লক করে, কখনো রোকেয়া অন্য কারও সঙ্গে ঘোরে, রোকেয়ার ইংরেজি বলা নিয়ে সন্দেহ করে আবেগপ্রবণ হয়ে পড়ে কাবিলা। কারণ রোকেয়ার ইংরেজি জানার কথা নয়। নিশ্চিত কোনো ছেলের কাছ থেকে সে শিখেছে। প্রেমিক প্রেমিকার মান–অভিমান নিয়ে মোবাইল ফোনে ঘটতে থাকে মজার মজার ঘটনা। কাবিলার সঙ্গে রোকেয়াকে দেখা গেছে শুধুই ফোনে আলাপ করতে। এবার সেই কাবিলা নোয়াখালীতে যাওয়ায় তাকে ঘিরে ধরেন ভক্তরা। তিনিও এই এলাকার সন্তান। এই সময় অনেক ভক্ত রোকেয়াকে দেখতে চান।

অভিনেতা পলাশ জানান, রোকেয়াকে দেখতেই তারা কাবিলা চরিত্রের বন্ধুদের নিয়ে নোয়াখালীতে এসেছে। এসে জানতে পারে, রোকেয়া পারিবারিক বিভিন্ন ঘটনার জন্য দেখা করতে পারছে না। তিনি বলেন, রোকেয়া চরিত্রটির সঙ্গে কেন দেখা হচ্ছে না, এটা বহুবার দর্শক জানতে চেয়েছেন। এবারের গল্পে এলাকায় এসেছি রোকেয়ার সঙ্গে দেখা করার জন্য। কিন্তু দেখা হবে কি হবে না, এটা এখনই বলা যাবে না। এটা দর্শকেদের জন্য সারপ্রাইজ।

নোয়াখালীতে শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে কাজল আরেফিন বলেন, ‘ঢাকায় আমরা নাটকের জন্য অনেক প্রশংসা পাই। সেসব প্রশংসার চেয়েও বেশি অভিভূত হয়েছি নোয়াখালীর এই গ্রামে এসে। এই গ্রামের প্রতিটি ঘরে ঘরে মানুষ “ব্যাচেলর পয়েন্ট” নাটক দেখেন। এখানকার মানুষ এই নাটকের চরিত্রগুলোর সঙ্গে পরিচিত।’

২০১৮ সালে ব্যাচেলর পয়েন্ট নাটকটির প্রথম পর্বের প্রচার শুরু হয়। নাটকটির বিভিন্ন সময় চরিত্র এবং গল্প পরিবর্তন হয়েছে। এখন নাটকটির তৃতীয় সিজন প্রচার হচ্ছে। এখানে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মারজু্ক রাসেল, সুমন পাটোয়ারী, মিশু সাব্বির, চাষী ইসলাম প্রমুখ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews