1. admin@dainikbirchattala.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:২৬ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি)তে ছাত্রদল’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ll দৈনিক বীর চট্টলা দেশের ২৩তম প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ll দৈনিক বীর চট্টলা কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ ll দৈনিক বীর চট্টলা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে সীতাকুণ্ড উপজেলা ছাত্রদল ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী জাহেদ সুলতান চৌধুরী রবিন মেম্বার পদপ্রার্থী মোঃ ফসি উদ্দিন নিজামী (সাদ্দাম) সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় ৮ জনের মৃত্যু, বেশি শনাক্ত হাটহাজারীতে চট্টগ্রামে করোনার সংক্রমণের হার কিছুটা নিম্নগামী হলেও মৃত্যুর হার প্রায় অপরিবর্তিত। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৭৭২ জন, মৃত্যু ১২ গ্রাফিক্স ডিজাইনার নিয়োগ দিবে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড

চট্টগ্রামে নতুন করে করোনা সনাক্ত আরও ৭৮ জন ll দৈনিক বীর চট্টলা

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩ হাজার ২৮৭ জনে। 

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। তিনি জানান, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামের সাতটি ল্যাবে ১ হাজার ৩৬৬টি নমুনা পরীক্ষা করা হয়। তারমধ্যে ৭৮ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮০টি নমুনা পরীক্ষা করে ১৯ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৮১৮টি নমুনা পরীক্ষা করে ১৮ জন ও মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৩৯টি নমুনা পরীক্ষা করে ২০ জন, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২৩টি নমুনা পরীক্ষা করে ৩ জনের শরীরে করোনা ভাইরাসের জীবাণু পাওয়া গেছে।

এছাড়া প্রাইভেট হাসপাতালগুলোর মধ্যে ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪০টি নমুনা পরীক্ষা করে ১১ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৩ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের করোনা পজিটিভ এসেছে। অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৫৩টি নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনার জীবাণু পাওয়া যায়নি।

তাছাড়া নতুন করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে ৫৩ জন নগরের ও ১৬ জন বিভিন্ন উপজেলার। এ পর্যন্ত চট্টগ্রামে করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৬৯ জনের। যার মধ্যে ২৬৮ জন মহানগরের ও ১০১ জন বিভিন্ন উপজেলার বলে জানান তিনি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews