1. admin@dainikbirchattala.com : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী জাহেদ সুলতান চৌধুরী রবিন মেম্বার পদপ্রার্থী মোঃ ফসি উদ্দিন নিজামী (সাদ্দাম) সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় ৮ জনের মৃত্যু, বেশি শনাক্ত হাটহাজারীতে চট্টগ্রামে করোনার সংক্রমণের হার কিছুটা নিম্নগামী হলেও মৃত্যুর হার প্রায় অপরিবর্তিত। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৭৭২ জন, মৃত্যু ১২ গ্রাফিক্স ডিজাইনার নিয়োগ দিবে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড আনোয়ারায় ভারী যান চলাচলে সড়কের বেহাল অবস্থা ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ জনের মৃত্যু,৫০৭ জনের করোনা শনাক্ত নগরীতে পুলিশের তৎপরতায় হত্যার হাত থেকে রক্ষা পেল একটি পরিবার ll দৈনিক বীর চট্টলা সীতাকুণ্ডে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে হত্যা মামলার আসামি নিহত

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১১

  • আপডেট টাইমঃ বুধবার, ৭ জুলাই, ২০২১

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৬৩৪টি নমুনা পরীক্ষায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬১১ জনের। নমুনা পরীক্ষার তুলনায় সংক্রমণের হার ৩৭ দশমিক ৩৯ শতাংশ।

এ নিয়ে মোট আক্রান্ত ৬২ হাজার ২০০ জন। এইদিন করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (৭ জুলাই) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামে অ্যান্টিজেন টেস্টের পাশাপাশি ১০টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। এদিন শনাক্ত হওয়া রোগীদের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত পাওয়া গেছে সীতাকুণ্ড উপজেলায়।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৬৩৪টি নমুনা পরীক্ষা করা হয়। এতে আক্রান্ত হয়েছেন ৬১১ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬১১ জন এবং উপজেলায় ১৪৬ জন। এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছে ৬২ হাজার ২০০ জন এবং মৃত্যুবরণ করেছেন ৭৩৫ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪ জনের। এদের মধ্যে সকলেই উপজেলা এলাকার বাসিন্দা।

এদিকে করোনার সংক্রমণ রোধে লকডাউনের ৭ম দিনেও ঢিলেঢালাভাব লক্ষ্য করা গেছে। সড়কে গণপরিবহন না থাকলেও ব্যক্তিগত গাড়ির সংখ্যা তুলনামূলক বেশি। কাঁচাবাজারগুলোতে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।

 

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews