1. admin@dainikbirchattala.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব অধ্যাপক লায়ন আসলাম চৌধুরী এফসিএ’র ৬ষ্ট কারাবন্দী দিবস উপলক্ষে সীতাকুণ্ড উপজেলাধীন সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে কারামুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত। প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) এর পোশাক দেখতে তুরস্কের ইস্তাম্বুলে হাজারো মানুষের ভিড়। ৩৬৩ জনকে নিয়োগ দেবে বিআইডব্লিউটিএ, আবেদন হবে অনলাইনে ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের দুইজন হাজতির মৃত্যু ll দৈনিক বীর চট্টলা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সীতাকুণ্ড উপজেলা ও পৌরসভা, কলেজ, বিশ্ববিদ্যালয় এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন। লোহাগাড়া চক্ষু হাসপাতালের আনুষ্ঠানিক যাত্রা শুরু ll দৈনিক বীর চট্টলা অবিশ্বাস্য এক রূপকথা লিখে ফেললেন আফিফ ও মিরাজ ll দৈনিক বীর চট্টলা ভাষা শহীদদের স্মরণে ফুলেল শ্রদ্ধা ll দৈনিক বীর চট্টলা এক্সিকিউটিভ পদে বিএসসি ইঞ্জিনিয়ার নিয়োগ দিবে প্রাণ গ্রুপ ll দৈনিক বীর চট্টলা সন্দ্বীপে রাস্তার পাশে কুড়িয়ে পাওয়া সেই নবজাতক এখনো শঙ্কায় ll দৈনিক বীর চট্টলা

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত ২৩৬, মৃত্যু ৩ জনের

  • আপডেট টাইমঃ বুধবার, ২৩ জুন, ২০২১

গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ২৩৬ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৫৬ হাজার ৬৩৩ জন।

এসময়ে মৃত্যুবরণ করেছেন ৩ জন।

বুধবার (২৩ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে এসব তথ্য জানা যায়। এদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ৮টি ল্যাবে ১ হাজার ৭১টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬৩টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩৯১টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৩১টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৩৪টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে চবি ল্যাবে ৬৩ জন, বিআইটিআইডি ল্যাবে ৭৩ জন, চমেক ল্যাবে ১৫ জন এবং সিভাসু ল্যাবে ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১৪টি নমুনা পরীক্ষা করে ২৫ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৭২টি নমুনা পরীক্ষা করে ১৪ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩২টি নমুনা পরীক্ষা করে ৬ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৭টি নমুনা পরীক্ষা করে ৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এদিন মেডিক্যাল সেন্টার হাসপাতালে, পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এপিক হেলথ কেয়ার ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৭টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ২৩৬ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ১ হাজার ৭১টি। আক্রান্তদের মধ্যে নগরে ১৪৫ জন এবং উপজেলায় ৯১ জন।

 

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর

© All rights reserved © 2022 dainikbirchattala.com

Theme Customized By BreakingNews