1. admin@dainikbirchattala.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৫ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি)তে ছাত্রদল’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ll দৈনিক বীর চট্টলা দেশের ২৩তম প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ll দৈনিক বীর চট্টলা কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ ll দৈনিক বীর চট্টলা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে সীতাকুণ্ড উপজেলা ছাত্রদল ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী জাহেদ সুলতান চৌধুরী রবিন মেম্বার পদপ্রার্থী মোঃ ফসি উদ্দিন নিজামী (সাদ্দাম) সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় ৮ জনের মৃত্যু, বেশি শনাক্ত হাটহাজারীতে চট্টগ্রামে করোনার সংক্রমণের হার কিছুটা নিম্নগামী হলেও মৃত্যুর হার প্রায় অপরিবর্তিত। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৭৭২ জন, মৃত্যু ১২ গ্রাফিক্স ডিজাইনার নিয়োগ দিবে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড

কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ ll দৈনিক বীর চট্টলা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

দিন দুয়েক জ্বর ও সর্দিতে ভোগার পর কোভিড পরীক্ষা করিয়ে জানা গেল দুঃসংবাদ। করোনাভাইরাসে আক্রান্ত ভারতীয় বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলি। ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর, হাসপাতালে ভর্তি করা হয়েছে এই ক্রিকেট গ্রেটকে।

প্রথম দফা কোভিড পরীক্ষায় সোমবার সকালে পজিটিভ হন সৌরভ। নিশ্চিত হতে পরে আরেক দফায় পিসিআর পরীক্ষা করান তিনি। তাতেও ফল আসে পজিটিভ। সোমবার রাতেই তাকে হাসপাতালে নেওয়া হয় বলে ভারতীয় বোর্ডের সূত্রের বরাত দিয়ে জানায় সংবাদ সংস্থা পিটিআই।

কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, শারীরিক তেমন কোনো অস্বস্তি নেই সৌরভের। স্রেফ ঝুঁকি এড়াতেই নেওয়া হয়েছে হাসপাতালে। এখন তার অবস্থা স্থিতিশীল। কোভিডের দুই ডোজ টিকা নেওয়া আছে তার।

সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলি ও মেয়ে সানা গাঙ্গুলির কোভিড পরীক্ষার ফল নেগেটিভ।

গত কিছুদিনে বিভিন্ন বিজ্ঞাপনের প্রচার ও শুটিংয়ে অংশ নেওয়ার পাশাপাশি দেশ-বিদেশের নানা জায়গায় সফর করেছেন সৌরভ। ৪৯ বছর বয়সী সাবেক অধিনায়ক সবশেষ গিয়েছিলেন মুম্বাইয়ে।

এই বছরের শুরুতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সৌরভকে। পরে তার এনজিওপ্লাস্টি করানো হয়। সেই দফায় কোভিড নেগেটিভ ছিলেন তিনি। পরে বুকে অস্বস্তি নিয়ে আরেক দফায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে।

তার ভাই ও সাবেক ক্রিকেটার স্নেহাশীষ গাঙ্গুলি কোভিড পজিটিভ হয়েছিলেন গত বছর। তখনও সৌরভ ছিলেন নেগেটিভ।

ভারতের গত কিছুদিনে কোভিড সংক্রমণের হার আবার বেড়ে চলেছে নাটকীয়ভাবে। দেশটিতে কোভিডের তৃতীয় ঢেউ আসছে বলে মনে করছেন বিশেষজ্ঞদের অনেকে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews