1. admin@dainikbirchattala.com : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন আক্রান্ত ৮৪৮ জন, মৃত্যু ১২ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৮০১ জন। ১১ জনের মৃত্যু ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩০১, মৃত্যু ৬ জনের চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১১ চট্টগ্রামে করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে ৪২১ জন। সীতাকুণ্ডে বেড়েছে সংক্রমণ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু সারা দেশে ট্রেইনি ইঞ্জিনিয়ার নিয়োগ দেবে আরএফএল গ্রুপ চট্টগ্রামে ঊর্ধ্বমুখী করোনার সংক্রমণ, শনাক্ত হয়েছে ২৭৪ জন, মৃত্যু ৫ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৪৭ জন গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত ২৩৬, মৃত্যু ৩ জনের

কুমিল্লায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৩

  • আপডেট টাইমঃ শুক্রবার, ১৮ জুন, ২০২১

কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাইভেটকারে থাকা আরোহী তিনজনের মৃত্যু হয়েছেন।

নিহতরা হলেন- ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮), শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও লক্ষ্মীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম (৩৫)।

শুক্রবার (১৭ জুন) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সুয়াগাজী জোরকানন ইউটার্নে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার উপ পরিদর্শক আবদুর রহমান বলেন, ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী প্রাইভেটকারটি ওই এলাকায় ইউটার্ন নেয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে ২জন মারা যান। পরে ঢাকা নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, বাস ও প্রাইভেটটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। ময়নাতদন্ত শেষে স্বজনদের মরদেহ বুঝিয়ে দেয়া হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews