1. admin@dainikbirchattala.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৯:২৩ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব অধ্যাপক লায়ন আসলাম চৌধুরী এফসিএ’র ৬ষ্ট কারাবন্দী দিবস উপলক্ষে সীতাকুণ্ড উপজেলাধীন সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে কারামুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত। প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) এর পোশাক দেখতে তুরস্কের ইস্তাম্বুলে হাজারো মানুষের ভিড়। ৩৬৩ জনকে নিয়োগ দেবে বিআইডব্লিউটিএ, আবেদন হবে অনলাইনে ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের দুইজন হাজতির মৃত্যু ll দৈনিক বীর চট্টলা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সীতাকুণ্ড উপজেলা ও পৌরসভা, কলেজ, বিশ্ববিদ্যালয় এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন। লোহাগাড়া চক্ষু হাসপাতালের আনুষ্ঠানিক যাত্রা শুরু ll দৈনিক বীর চট্টলা অবিশ্বাস্য এক রূপকথা লিখে ফেললেন আফিফ ও মিরাজ ll দৈনিক বীর চট্টলা ভাষা শহীদদের স্মরণে ফুলেল শ্রদ্ধা ll দৈনিক বীর চট্টলা এক্সিকিউটিভ পদে বিএসসি ইঞ্জিনিয়ার নিয়োগ দিবে প্রাণ গ্রুপ ll দৈনিক বীর চট্টলা সন্দ্বীপে রাস্তার পাশে কুড়িয়ে পাওয়া সেই নবজাতক এখনো শঙ্কায় ll দৈনিক বীর চট্টলা

কুমিল্লায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৩

  • আপডেট টাইমঃ শুক্রবার, ১৮ জুন, ২০২১

কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাইভেটকারে থাকা আরোহী তিনজনের মৃত্যু হয়েছেন।

নিহতরা হলেন- ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮), শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও লক্ষ্মীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম (৩৫)।

শুক্রবার (১৭ জুন) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সুয়াগাজী জোরকানন ইউটার্নে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার উপ পরিদর্শক আবদুর রহমান বলেন, ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী প্রাইভেটকারটি ওই এলাকায় ইউটার্ন নেয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে ২জন মারা যান। পরে ঢাকা নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, বাস ও প্রাইভেটটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। ময়নাতদন্ত শেষে স্বজনদের মরদেহ বুঝিয়ে দেয়া হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর

© All rights reserved © 2022 dainikbirchattala.com

Theme Customized By BreakingNews