1. admin@dainikbirchattala.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন
নোটিশ
দৈনিক বীর চট্টলাতে (অনলাইন পোর্টাল) চট্টগ্রাম জেলাসহ সকল উপজেলা এবং কলেজ/বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুনঃ বার্তা কক্ষ ও যোগাযোগ: ০১৮৩৫০৬৪০৪০ ইমেইলঃ dainikbirchattala2020@gmail.com
প্রধান খবর
সারাদেশে ওয়ার্ড কমিটি ও আইনি সহায়তা কেন্দ্র গঠন করবে হেফাজত ইসলাম। রাউজানে কাউন্সিলরসহ ৮ জনের নামে মামলা ll দৈনিক বীর চট্টলা চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩৬৭ জন ll দৈনিক বীর চট্টলা গলায় ফাঁস নিলেন স্বামী,আত্মহত্যার দৃশ্যের ছবি তুললেন স্ত্রী! চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৪১৭ জন, ২ জনের মৃত্যু ১৪০ ফুট লম্বা যীশুখ্রিস্টের নতুন একটি মূর্তি তৈরি হচ্ছে ব্রাজিলে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৩১, মৃত্যু ৫ কঠোর লকডাউনে শ্রমিকদের দায়বার নেবে কে? চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন আক্রান্ত ৫৪১, ৭ জনের মৃত্যু মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ নিখোঁজ, থানায় জিডি ll দৈনিক বীর চট্টলা

ইশরাক হোসেনের বাসভবনে হামলার প্রতিবাদে বিক্ষোভ II দৈনিক বীর চট্টলা

  • আপডেট টাইমঃ রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেনের বাসভবনে হামলার প্রতিবাদে রাজধানীর ওয়ারী এলাকায় বিক্ষোভ করেছে গোপীবাগ ও ঢাকা-৬ আসনের সর্বস্তরের জনগণ। 

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর গোপীবাগ এলাকা থেকে এ বিক্ষোভ শুরু হয়।  এরপর সেখান থেকে মিছিলটি ব্রাদার্স ক্লাব এলাকা হয়ে ইত্তেফাক মোড়, অভয় দাস লেন, সেন্ট্রাল ইউমেন্স কলেজের সামনে দিয়ে আর কে মিশন রোড হয়ে আবার গোপীবাগ বাসভনের সামনে এসে শেষ হয়। 

পরে বিক্ষোভকারীদের সঙ্গে এসে যোগ দেয় ইশরাক হোসেন।  বিক্ষোভে অংশ নেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি সাব্বির আহমেদ আরিফ, দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মো. মোহন, ওয়ারী থানা বিএনপির সভাপতি ও সাবেক ওয়ার্ড কমিশনার হাজী লিয়াকত আলী, সাবেক ওয়ার্ড কমিশনার ও ওয়ারী থানা বিএনপির সহসভাপতি মোজাম্মেল হক মুক্ত, গ্যান্ডারিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ওয়ার্ড কমিশনার আব্দুল কাদির, বংশাল থানা বিএনপির সভাপতি তাইজুদ্দীন তাইজু, ছাত্রদলের কেন্দ্রীয় সহসভাপতি পাভেল শিকদার, সুত্রাপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, সাবেক ওয়ার্ড কমিশনার ও কোতওয়ালী থানা বিএনপির সাংগঠিক সম্পাদক মোস্তাক আহমেদ, সাবেক মহিলা কমিশনার মনি বেগম, ঢাকা মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি শরীফ হোসেন, গ্যান্ডারিয়া থানা যুবদলের সভাপতি ওমর নবী বাবুসহ ঢাকা দক্ষিণ বিএনপি ও ঢাকা ৬ আসনের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় জনগণ।

বিজয় দিবসের ভোর রাতে বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সাদেক হোসেন খোকার বাসভবনে হামলা দুবৃত্তরা। খোকার বড় ছেলে ইশরাক।  তিনি বিএনপির মনোনয়ন নিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সর্বশেষ নির্বাচনে অংশ নেন।

ভোর রাত আনুমানিক ৩টার দিকে হামলার ঘটনা ঘটে।  এসময় বাসায় তেমন কোনো লোকজন না থাকায় হতাহতের ঘটনা না ঘটলেও বাসভবনের জানালার গ্লাস ভাংচুর করা হয়।  বাসার সামনের পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়। 

ইশরাক অভিযোগ করেন, প্রত্যক্ষদর্শীরা বলেছেন, জয় বাংলা স্লোগান দিয়ে  বাসায় হামলা করা হয়। তারা হেলমেট পড়ে প্রায় ১ থেকে দেড়’শ মোটর সাইকেলের নিয়ে আকস্মিকভাবে হামলা চালায়। তিনি সহ পরিবারের কেউ তখন বাসায় ছিলেন না জানিয়ে ইশরাক বলেন, সে সময় তারা গুলশানের বাসায় ছিলেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved © 2021 dainikbirchattala.com
Theme Customized By BreakingNews